• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ঈশ্বরগঞ্জে ট্রাক-অটো সংঘর্ষে ৩ জনের মৃত্যু


ময়মনসিংহ প্রতিনিধি জুলাই ৯, ২০২৪, ০৬:১২ পিএম
ঈশ্বরগঞ্জে ট্রাক-অটো সংঘর্ষে ৩ জনের মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরের পর ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের হারুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার চরশিহারী গ্রামের কুদ্দুস তালুকদারের ছেলে তসলিম তালুকদার (৩৫), একই উপজেলার জাটিয়া চড়পাড়া এলাকার আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (১৮) ও বড়হিত ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবুল খায়েরের স্ত্রী জাহানারা বেগম (৩৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের হারুয়া বাজার এলাকায় যেতেই বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তসলিম তালুকদার ও আরিফুজ্জামান রাকিব মারা যান। আহত হন আরও দুজন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহত জাহানারা বেগম ও এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে জাহানারা বেগমকে মৃত হয়।

ঈশ্বরগঞ্জ থানার সেকেন্ড অফিসার আমিনুল ইসলাম বলেন, দুটি মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও অপর মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আইএ

Wordbridge School
Link copied!