• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ


জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি জুলাই ১১, ২০২৪, ১১:৫৫ এএম
ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই উপজেলায় মো. জোবায়েদ হোসেন জাবেদ নামে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় মামলা করেছেন ওই প্রবাসী।

বুধবার (৩ জুলাই) রাঙ্গুনিয়া মডেল থানায় অভিযোগটি দায়ের করেন সৌদি প্রবাসী মিজানুর রহমান। এটি সোমবার (৮ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় রূপান্তরিত হয়।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বিষয়টি জানিয়েছেন।

অভিযুক্তের নাম মো. জোবায়েদ হোসেন জাবেদ। তিনি কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

মামলায় তিনি উল্লেখ করেন, গত ১৫ জুন আমার স্ত্রী দুই সন্তান নিয়ে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। ৩ জুলাই সে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) রাঙ্গুনিয়ার মরিয়ম নগর শাখায় টাকা জমা দিতে বাসা থেকে বের হন। ওই দিন দুপুর দেড়টার দিকে ব্যাংকের নিচ থেকে আমার স্ত্রীকে অভিযুক্ত জাবেদ একটি সাদা রঙের প্রাইভেটকারে তুলে নিয়ে যায় বলে পথচারীরা পরে আমাকে জানায়। এরপর থেকে আমার স্ত্রীর মোবাইল ফোনটিও বন্ধ পাই। আমি সেই সময় ঢাকায় অবস্থান করি। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস না পাওয়ায় থানায় অভিযোগ করলাম।

ওসিু চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ ঘটনায় প্রথমে একটি সাধারণ ডায়েরি করেছেন ভিকটিমের স্বামী। পরে সেটি মামলা হিসেবে ফাইল হয়েছে। আমরা ভিকটিমকে খুঁজে বের করার চেষ্টা করছি। ঠিক কী হয়েছে সেটা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

এমএস

Wordbridge School
Link copied!