• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

বিএনপির ৬ শতাধিক নেতাকর্মীকে ক্রসফায়ারে দেয়া হয়: দুলু


নীলফামারী প্রতিনিধি  জুলাই ১৪, ২০২৪, ০৯:৫৯ পিএম
বিএনপির ৬ শতাধিক নেতাকর্মীকে ক্রসফায়ারে দেয়া হয়: দুলু

নীলফামারী: বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু বলেছেন,  বিএনপির প্রায় ৬ শতাধিক নেতাকর্মীকে বিভিন্নভাবে খুন-গুম করে হত্যা করেছে সরকার। যেটা একটা স্বাধীন রাষ্ট্রের জন্য ঘৃণিত কাজ। এটা সারা বিশ্বের বিবেককে নাড়া দিয়েছে। 

রোববার (১৪ জুন) নীলফামারী সদর উপজেলার ল্মীচাপ ইউনিয়নের রামগঞ্জ এলাকায় নিহত বিএনপি নেতা গোলাম রব্বানীর পরিবারের বাড়ি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এই কথা বলেন তিনি।

নীলফামারী জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা আশরাফ হোসেন, আহ্বায়ক আতিকুর রহমান রুমন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম প্রমুখ।

আসাদুল হাবিব দুলু বলেন, 'বিএনপি নেতা গোলাম রব্বানীর হত্যার সময় র‌্যাবের ডিজি ছিলেন বেনজির আহমেদ। মূলত তারেই নির্দেশে এই হত্যাগুলো হয়। গোলাম রব্বানীর হত্যা মামলার আসামি করে তাকেও বিচারের আওতায় আনা উচিত। বিএনপি মতায় আসলে এই হত্যাগুলোর বিচার করা হবে।'

"আমরা বিএনপি পরিবার" সংগঠনের উদ্যোগে বিএনপি নেতা গোলাম রব্বানীর বাড়ির ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভিত্তিপ্রস্তর জ্ঞাপন করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। এর আগে গোলাম রব্বানীর কবর জিয়ারত করে মোনাজাত করেন বিএনপির নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ২০১৩ সালে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের গাড়িবহরে হামলা ও আওয়ামী লীগের ৪ নেতাকর্মী হত্যা মামলার প্রধান আসামি ছিলেন লীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী।

এআর

Wordbridge School
Link copied!