• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কুড়িগ্রামের বন্যার্তদের হাতে ত্রাণ সহায়তা তুলে দিলেন র‍্যাবের মহাপরিচালক


কুড়িগ্রাম প্রতিনিধি জুলাই ১৪, ২০২৪, ১০:০৬ পিএম
কুড়িগ্রামের বন্যার্তদের হাতে ত্রাণ সহায়তা তুলে দিলেন র‍্যাবের মহাপরিচালক

কুড়িগ্রাম: চরাঞ্চলে বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করেছেন র‍্যাবের মহাপরিচালক ব্যারিস্টার মো. হারুন অর রশিদ। দেয়া হয়েছে প্রাথমিক স্বাস্থ্য সেবাও। বন্যার সংকটকালীন সময়ে ত্রাণ ও স্বাস্থ্য সেবা পেয়ে খুশি চরবাসীরা। আর বিভিন্ন দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কথা জানায় সরকারি সংস্থাটি। 

১৪ জুলাই রোববার সকাল ১১টার দিকে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের চর যাত্রাপুরে সহস্রাধিক বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণের প্যাকেট তুলে দেয়া হয়। দুঃসময়ে এসব ত্রাণ সহায়তাসহ স্বাস্থ্য সেবা পেয়ে খুশি চরঞ্চলের বন্যা দুর্গতরা।

সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল গফুর জানান, আমার ইউনিয়নে ১২ হাজার পরিবার বন্যা কবলিত। তাদের মধ্যে মাত্র দেড় হাজার পরিবারকে সরকারি সহায়তা দেয়া সম্ভব হয়েছে। র্যাবের পক্ষ থেকে যে সহায়তা দেয়া হল তা বন্যার্তদের উপকারে আসবে। আরো সরকারি-বেসরকারি সহায়তা প্রয়োজন বলে জানান তিনি।

ত্রাণের মধ্যে ছিল চাল, ডাল, আটা,চিড়া, মুড়ি, গুড়, বিস্কিটসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী। ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম, র্যাবের অতিরিক্ত মহাপরিচালকসহ অন্যান্য কর্মকর্তা ও স্থনীয় জনপ্রতিনিধিরা।

এআর

Wordbridge School
Link copied!