• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ঘুম ভাঙ্গানোয় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা 


রংপুর ব্যুরো জুলাই ১৪, ২০২৪, ১০:১৯ পিএম
ঘুম ভাঙ্গানোয় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা 

রংপুর: বদরগঞ্জে ঘুম থেকে ডেকে তোলায় নিজ স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছে স্বামী ছইদার সরকার(৩৬)। উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ছোট হাজিপুর তেলিপাড়া গ্রামে গত বছরের ডিসেম্বর মাসের ৩১ তারিখে এই চাঞ্চকর ঘটনাটি ঘটে।

এই ঘটনায় নিহত নিলুফা ইয়াসমিন (৩০) একই গ্রামের আব্দুল মমিনের মেয়ে। এ বিষয়ে রোববার (১৪ জুলাই) রংপুর জেলা পুলিশ সুপার এর কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার মো. শাহজাহান।

প্রেস ব্রিফিং এ তিনি জানান, ঘটনার দিন নিহতের স্বামী ছইদার মধ্যরাতের পরে নাইট গার্ডের ডিউটি শেষ করে বাড়িতে এসে ঘুমিয়ে পড়ে। এরপর দুপুরে নিহত নিলুফা স্বামী ছইদারকে গরুকে পানি খাওয়ানোর জন্য ঘুম থেকে ডেকে তুললে ছইদার রাগান্বিত হয়ে তার গলা চেপে ধরে।

এরপর সে নিস্তেজ হয়ে পড়লে তাকে বিছানায় ধাক্কা দিয়ে ফেলে রেখে বাড়ি থেকে চলে যায়। পরে ঘটনা জানাজানি হলে নিলুফা গলায় ফাঁস দিয়ে নিহত হয়েছে বলে প্রচার করে ছইদার। কিন্তু নিলুফার মরদেহ বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিষয়টি বদরগঞ্জ থানা পুলিশকে জানায়।

এরপর বদরগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়। কিন্তু এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিষয়টি সন্দেহ হয় কর্তব্যরত তদন্তকারী অফিসারের। পরে নিলুফার মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তে নিলুফাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে রিপোর্ট আসে।

ময়নাতদন্তের রিপোর্টের পরেই নিহত নিলুফার বাবা বাদী হয়ে বদরগঞ্জ থানায় ছইদার ও তার বাবাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। আজ দিবাগত রাত ২:৩০ মিনিটে ছইদারকে গ্রেফতার করে পুলিশ।

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ছইদার। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার মো. শাহজাহান।

এআর

Wordbridge School
Link copied!