• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

কাঠালিয়ায় কলেজছাত্রী রক্তাক্ত, থানায় অভিযোগ


ঝালকাঠি প্রতিনিধি  জুলাই ১৫, ২০২৪, ১০:১২ পিএম
কাঠালিয়ায় কলেজছাত্রী রক্তাক্ত, থানায় অভিযোগ

ঝালকাঠি: কাঠালিয়ায় হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে এক কলেজছাত্রীকে মারধর শ্লীলতাহানী ও স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে (১৩ জুলাই) উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের বলতলা গ্রামে এ ঘটনা ঘটে। 

আহত ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (আমুয়া) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ছাত্রীর পিতা পিরোজপুর জেলার মঠবাড়ীয়া উপজেলার ছোট সিংগা গ্রামের মো. বাদল সরদার বাদী হয়ে ২জনকে আসামী করে সোমবার (১৫ জুলাই) থানায় লিখিত অভিযোগ করেন। 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বলতলা গ্রামের ইউসুব আলী খানের নাতনী পিরোজপুরের মঠবাড়ীয়া সরকারি কলেজের ডিগ্রি ১ম বর্ষের ছাত্রী আসমা আক্তার (২০) গত বুধবার (১০ জুলাই) নানা বাড়ী বেড়াতে আসে। শুক্রবার (১২ জুলাই) ওই ছাত্রীর নানা ইউসুব আলীর আমন বীজতলায় প্রতিবেশি নাসির সরদারের ৪টি হাঁস ঢুকে ক্ষতি সাধন করে। হাঁস ৪টি ধরে বেধে রাখে ইউসুব আলী খান। সন্ধ্যায় নাসির সরদার এসে হাঁস নিয়ে যায়। পরের দিন শনিবার (১৩ জুলাই) দুপুরে (একটি হাঁসের ডানা ভাঙ্গা এবং একটি হাঁস পাওয়া যাচ্ছেনা এ অভিযোগ করে ইউসুব আলী খানের দুইটি গরু নিয়ে যায় নাসির সরদার। 

কিছুক্ষণ পরে নাসিরের গোয়াল থেকে গরু দুটি নিয়ে আসে ইউসুব আলী খানের স্ত্রী জামিনা খাতুন। এনিয়ে নাসির সরদারের সাথে তর্কবির্তক হয় জামিনা খাতুনের। এক পর্যায় নাসির সরদার পুনরায় গরু দুটি নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে বাঁধা দেয় জামিনা খাতুন ও তার নাতনী কলেজ ছাত্রী আসমা আক্তার। এসময় নাসির সরদার ও তার ছেলে রবিউল ইসলাম আসমাকে কিল ঘুসি লাথি মেরে রক্তাক্ত জখম করে। 

নাতনীকে বাঁচাতে এগিয়ে এলে নানী জামিনা খাতুনকেও মারধর করা হয়। মারধরের এক পর্যায় কলেজ ছাত্রীর জামা কাপড় ছিড়ে ফেলে এবং ছাত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় নাসির সরদার। 

অভিযোগ অস্বীকার করে নাসির সরদার বলেন, তার হাঁসের ডানা ভাঙ্গে একটি হাঁস নিয়ে যায় ইউসুব আলী। এনিয়ে তর্ক বির্তক হয়েছে। কাঠালিয়া থানার ওসি মো.নাসির উদ্দিন সরকার জানান লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এআর

Wordbridge School
Link copied!