• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নান্দাইলে গরুর লাথিতে যুবকের মৃত্যু


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি  জুলাই ১৬, ২০২৪, ১০:৩৫ এএম
নান্দাইলে গরুর লাথিতে যুবকের মৃত্যু

ফাইল ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে গরুর লাথিতে মো. সুমন মিয়া (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

সোমবার (১৫ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের  মোয়াজ্জেমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. সুমন মিয়া ওই গ্রামের আব্দুল আলীর পুত্র। তিনি বাড়ির পাশে মনিহারি দোকান ও গরুর ব্যবসা করতেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে দিকে মো. সুমন মিয়া গরু গোসল করিয়ে গোয়াল ঘরে রাখতে যায়। গোয়াল ঘরে গরু বেঁধে রেখে বের হওয়ার সময় সুমন মিয়ার কপালে গরু লাথি মারে। এতে সুমন মিয়া গোয়াল ঘরের সামনেই মাটিতে লুটিয়ে পড়েন। 

মাটিতে সুমন মিয়াকে পড়ে থাকতে দেখে মা আনোয়ারা খাতুন দৌড়ে গিয়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। স্থানীয়দের সহযোগিতায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

সুমন মিয়ার মা আনোয়ারা খাতুন বলেন, আমার ছেলে গরুকে গোসল করিয়ে গোয়াল ঘরে নিয়ে যায়। একটু পরেই দেখি সুমন বাহিরে পড়ে আছে। দৌড়ে গিয়ে জানতে পারি তার কপালে গরু লাথি মারছে। সুমন শুধু আমার কাছে একটু পানি চাইছে।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম বলেন, দুপুরের দিকে গরুর লাথিতে সুমন মিয়া মারা গেছেন। তার কপালে গরুর লাথির দাগ রয়েছে। তিনি মনিহারি দোকান ও গরুর ব্যবসা করতেন।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, গরুর লাথিতে মৃত্যু হয়েছে এমন বিষয়ে জানা নেই। খোঁজ নিচ্ছি।

এসআই

Wordbridge School
Link copied!