• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩


ফরিদপুর প্রতিনিধি জুলাই ১৭, ২০২৪, ০৬:৪১ পিএম
ঢাকা-বরিশাল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ফরিদপুর: ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী বাসস্ট্যান্ড এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিন জন নিহত ও আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।

বুধবার (১৭ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী বি.আর.টি.সি পরিবহনের সাথে মাদারীপুর থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী লোকাল বাস শাহ-ফরিদ (সুজন পরিবহনের) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই শাহ-ফরিদ পরিবহনের ৩ জন নিহত হন। এসময় দুই বাসের কমপক্ষে ৩০ জন আহত হন। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

এই বিষয়ের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার আবু জাফর জানান, আমারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করি। ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও বি.আর.টি.সি পরিবহনের ড্রাইভার আটকে থাকায় তাকে হাইড্রলিক স্পেডার ও র‌্যামডান দিয়ে উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

এ বিষয়ে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. আবু নোমান জানান, ঢাকা-বরিশাল মহাসড়কে সদরদী এলাকায় বি.আর.টি.সি পরিবহনের সাথে একটি লোকাল (ফরিদপুর-মাদারীপুর) বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজন শাহ ফরিদ পরিবহনের। এছাড়াও বি.আর.টি.সি ড্রাইভার সহ কিছু যাত্রী গুরুতর আহত রয়েছে। বাস দুটি অপসারণ করা হচ্ছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আইএ

Wordbridge School
Link copied!