• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

বরিশালে ছুরিকাঘাতে স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রী আটক


বরিশাল প্রতিনিধি: জুলাই ২৫, ২০২৪, ০১:৩৯ পিএম
বরিশালে ছুরিকাঘাতে স্বামীকে হত্যার ঘটনায় স্ত্রী আটক

বরিশাল: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় স্বামী শাহিন হাওলাদারকে ছুরিকাঘাতে খুন করেছেন স্ত্রী। এ ঘটনায় স্ত্রী মারিয়া বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত শাহিন হাওলাদার (৪৫) উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত কাঞ্চন হাওলাদারের পুত্র ও শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। গ্রেপ্তারকৃত মারিয়া বেগম (৩৮) এক‌ই গ্রামের মৃত বাবুল হাওলাদারের মেয়ে।

নিহত শাহিন হাওলাদারের ছোট ভাই সামিম হাওলাদার জানান, ‘প্রায় সময়ই তার ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো ভাবি মারিয়ার। এর আগেও একবার ভাইকে ছুরি দিয়ে আঘাত করেছিলেন, তখন ভাইয়ের হাতের আঙুল কেটে গিয়েছিল। এবারেও ঝগড়া করে রাতে ভাইকে ছুরি দিয়ে আঘাত করে মেরে ফেলেছে।’

জানা যায়, পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা হাবিবুর রহমান খানের বাড়িতে স্ত্রী ও সন্তান নিয়ে ভাড়া থাকতেন শাহিন হাওলাদার। প্রতিদিনের মতো সোমবার (২২ জুলাই) নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন শাহিন হাওলাদার।

এ সময় রাত একটার দিকে মারিয়া ছুরি দিয়ে শাহিনের বুকের বাম পাশে আঘাত করে। শাহিন বাঁচার জন্য তার নিজ ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে মেঝ ভাইয়ের স্ত্রী মাহামুদা বেগমকে জানান।

খবর পেয়ে তিনি স্বজনদের নিয়ে শাহিন হাওলাদারের ভাড়া বাসায় গিয়ে তাকে উদ্ধার করেন। পরে তাকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহিন হাওলাদারের স্বাস্থ্যের অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল বাকেরগঞ্জ থানার ওসি মো. মোস্তফা জানান, শাহিন হাওলাদার নামে একজনের মৃত্যু হয়েছে স্ত্রীর ছুরির আঘাতে। এ ঘটনায় নিহত শাহিনের বড় ভাই নিজামুল কাদির বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। স্ত্রী মারিয়া বেগমকে ঢাকার শাহবাগ থানা পুলিশের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আইএ

Wordbridge School
Link copied!