• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

খাল থেকে যুবলীগ নেতার বোরকা পরিহিত লাশ উদ্ধার


জেলা প্রতিনিধি, ফেনী আগস্ট ৭, ২০২৪, ০২:০৪ পিএম
খাল থেকে যুবলীগ নেতার বোরকা পরিহিত লাশ উদ্ধার

ফেনী: ফেনীর সোনাগাজীতে মুশফিকুর রহিম মিশু নামে এক যুবলীগ নেতার বোরকা পরিহিত মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। 

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরের দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের কন্যার-মার পোলসংলগ্ন খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মিশু ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদকের দায়িত্বে ছিলেন। এছাড়া তিনি ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন মুন্সির ব্যক্তিগত সহকারী ছিলেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে ধলিয়া বাজারে একটি বিজয় মিছিল বের করা হয়। সোমবার শেখ হাসিনার দেশ ছেড়ে যাওয়ার খবরের পর এলাকায় উত্তেজনা তৈরি হয়। এ সময় বিক্ষুব্ধ জনতা মিছিল শুরু করে ধলিয়া বাজারে অবস্থান নেয়। খবর পেয়ে সবাই এই যুবলীগ নেতার বাড়িতে আত্মগোপন করেন।

স্থানীয়দের ধারণা, প্রাণ বাঁচাতে মিশু বোরকা পরে পালানোর সময় দুর্বৃত্তরা তাকে আটক করে গণপিটুনি দিয়ে গলায় ফাঁস দিয়ে হত্যা করে। পরে তার মরদেহ খালে ফেলে দেওয়া হয়।

স্থানীয় জাফর রুবেল নামে একজন বলেন, ব্রিজ পার হওয়ার সময় খালের পানিতে বোরকা পরা একটি মরদের ভাসতে দেখা যায়। পরে স্থানীয়রা মরদেহটি মিশুর বলে শনাক্ত করেন।

সোনাগাজীর নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল আলম বলেন, মরদেহের বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলেও কেউ উদ্ধারে আসেনি। পরে স্বজনদের ডেকে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও সাড়া মেলেনি। 

এমএস

Wordbridge School
Link copied!