• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
সিরাজগঞ্জে মাইক্রোবাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

রাজশাহী বাগমারায় চলছে শোকের মাতম


রাজশাহী ব্যুরো আগস্ট ১৯, ২০২৪, ০৮:০১ পিএম
রাজশাহী বাগমারায় চলছে শোকের মাতম

রাজশাহী: সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারে বাবা ছেলেসহ চারজন নিহতের ঘটনায় রাজশাহীর বাগমারার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের জসিম উদ্দীনের বাড়িতে চলছে শোকের মাতম। সোমবার বিকেলে নিহত জসিম উদ্দীনের বাড়িতে গেলে এমন দৃশ্য চোখে পড়ে।

বাসুপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ও নিহতদের প্রতিবেশী আবুল কালাম জানান, বাড়ির মালিক জসিম উদ্দীনকে (৬৫) চিকিৎসার জন্য ছেলে জামাল উদ্দীন (৪৫), কামাল উদ্দীন (৪০) ও স্ত্রী ময়না খাতুন (৬০) ঢাকায় নিয়ে যান। চিকিৎসা শেষে রোববার (১৮ আগষ্ঠ) গভীর রাতে মাইক্রোবাস যোগে ঢাকা থেকে নিজ বাড়ি রাজশাহীর বাগমারায় রওয়ানা দেয়। 

জসিমদের বহনকারী মাইক্রোবাসটি সিরাজগঞ্জের সলঙ্গ থানার হাটিকুমরুল গোল চত্বরে পৌঁছলে ঢাকাগামী একটি ট্রাক মাইক্রোবাসের মুখামুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে জসিম উদ্দীন, স্ত্রী ময়না খাতুনম ছেলে জামাল উদ্দীন ও কামাল উদ্দীন ঘটনাস্থলে মারা যায়।

মারা যাওয়ার খবরটি বাগমারার নিজ গ্রাম নরসিংহপুর পৌঁছলে নিহতের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনদের মধ্যে কান্নাকাটিসহ ছুটাছুটি শুরু করেন। এক পর্যায়ে আত্মীয়জনরা দুর্ঘটনা এলাকায় যোগাযোগ করেন। সেখান পুলিশ লাশ গুলোর ময়না তদন্ত করে নিহতের পরিবারের কাছে বুঝিয়ে দেন। লাশের গাড়িটি দুপুরের পর পরই বাগমারার নরসিংহপুরে পৌঁছলে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। এমন নির্মম মৃত্যু কিছুইতে মেনে নিতে পারছেন না এলাকাবাসী। বার বার মুর্চ্ছা করছিলেন পরিবারের সদস্যরা।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার বলেন, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় দুর্ঘটনা ঘটেছে। সলঙ্গা অথবা হাওয়ায়ে পুলিশ মামলাটি দায়ের করতে পারেন বলে তিনি জানিয়েছেন করেছেন।

এমএস

Wordbridge School
Link copied!