• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

নোয়াখালীতে বন্যাকবলিত এলাকায় জামায়াত আমিরের ত্রাণ সহায়তা


জেলা প্রতিনিধি, নোয়াখালী আগস্ট ২২, ২০২৪, ০৩:৩৫ পিএম
নোয়াখালীতে বন্যাকবলিত এলাকায় জামায়াত আমিরের ত্রাণ সহায়তা

নোয়াখালী: গত কয়েকদিনের টানা ভারি বর্ষণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সহায়তা করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় আমীর ডা. শফিকুর রহমান।

বৃহস্পতিবার (২২ আগস্ট) জামায়াতে ইসলামীর উদ্যোগে জেলার প্রায় ৫ হাজার বন্যার্তদের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন, চিনি, পেঁয়াজ, খাবার স্যালাইন, দিয়াশলাইসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

এসময় জামায়াতের আমীর বলেন, আমরা হাতে হাত রেখে থেকে জাতি ধর্ম-বর্ণ নির্বিশেষে একটি সুন্দর সম্প্রীতির বাংলাদেশ গড়তে চাই। কোনো দুর্বলের ওপর জালিমের অত্যাচার সহ্য করতে দেওয়া হবে না। দুর্নীতিবাজদের সমাজের সাধারণ মানুষের সম্পদ লুণ্ঠন করতে দেওয়া হবে না।  কোর্ট, কাচারি ও আদালতকে দলীয় কার্যালয় করতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, আমরা কোনো বক্তব্য দিতে আসিনি। এসেছি আপনাদের পাশে সহযোগিতার হাত বাড়াতে। সংগঠনের স্বাভাবিক কার্যক্রম বন্ধ রেখে বন্যা দুর্গতদের পাশে থাকার আহ্বান জানান তিনি।

পথ সভায় নোয়াখালী জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাছুম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরীর আমীর কাজী দীন মোহাম্মদ, জেলা সেক্রেটারি মাওলানা বোরহান উদ্দিন ছাত্রশিবিরের নোয়াখালী শহর সভাপতি আবু সাঈদ সুমন প্রমুখ।

এমএস

Wordbridge School
Link copied!