• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মধুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত  


টাঙ্গাইল প্রতিনিধি আগস্ট ২৩, ২০২৪, ১০:১৪ পিএম
মধুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত  

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে ভারতের সাথে আন্তর্জাতিক নদীর পানি ন্যায্য হিস্যার দাবীতে এবং উদ্দেশ্য প্রণোদিত ভাবে সকল বাঁধ খুলে আকস্মিক বন্যা সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে মধুপুর তরুণ সমাজের আয়োজনে এবং মধুপুর বাসস্ট্যান্ড জামে মসজিদের খতিব মুফতী মোহাম্মদ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে বাসস্ট্যান্ডের আনারস চত্বরে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।  

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সবুজ মিয়া, ফরিদ আহমেদ, মাও. আব্দুল আজিজ, শাহেদ হাসান সিয়াম, শরিক উদ্দিন, মুফতি তারিকুল ইসলাম প্রমুখ।

এসময় মুফতি আনোয়ার হোসেন বলেন, ভারত আমাদেরকে না জানিয়ে রাতের আঁধারে নদীর বাঁধ খুলে দিয়ে বাংলাদেশের বিভিন্ন জেলা তলিয়ে দিয়েছে। এতে মানুষের ঘরবাড়ি বিলীন হয়ে গেছে। লক্ষ লক্ষ মানুষ পানিবন্ধী হয়ে মানবেতর জীবনযাপন করছে। 

এ ঘটনায় অনেক মানুষ পানিতে ডুবে মারা গেছে। হাজার হাজার গৃহপালিত পশু পানিতে ডুবে মারা গেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সভা শেষে পানিবন্ধি মানুষের জন্য এবং যাহারা পানিতে ডুবে মারা গেছেন তাদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মধুপুর বাসস্ট্যান্ড মসজিদের খতিব মুফতী মোহাম্মদ আনোয়ার হোসেন।

এআর

Wordbridge School
Link copied!