• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

লক্ষ্মীপুরে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান আটক 


লক্ষ্মীপুর প্রতিনিধি  আগস্ট ২৬, ২০২৪, ১১:৪০ এএম
লক্ষ্মীপুরে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান আটক 

ছবি : প্রতিনিধি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন ভুলুকে আটক করেছে পুলিশ। 

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যায় তেওয়ারীগঞ্জ ইউনিয়নের পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। ভুলু জেলা কৃষকলীগের সাবেক সভাপতি। 

জানা গেছে, ৪ আগস্ট লক্ষ্মীপুরের মাদ্রাম ব্রিজ ও তমিজ মার্কেট এলাকায় আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগের হামলায় বৈষম্যবিরোধী আন্দোলনে অংশগ্রহণকারী ৪ ছাত্র নিহত হন। এতে ১৪ আগস্ট নিহত শিক্ষার্থী আফনান পাটওয়ারী ও সাব্বির হোসেন রাসেলের স্বজনরা থানায় পৃথক দুটি হত্যা মামলা দায়ের করেন। আফনান হত্যা মামলায় তার মা নাছিমা আক্তার বাদী হয়ে ৭৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬০০ জনকে আসামি করেন। এছাড়া ছাব্বির হত্যা মামলায় তার বাবা আমির হোসেন ৯১ জনের নাম উল্লেখ ও ২০০ জনকে অজ্ঞাত আসামি করেন। এ দুটি মামলায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপুকে প্রধান আসামি করা হয়। তবে এ দুই মামলার এজাহারে ইউপি চেয়ারম্যান ভুলুর নাম দেখা যায়নি। 

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি হত্যা মামলায় ভুলু চেয়ারম্যানকে আটক করা হয়েছে। তিনি থানা পুলিশ হেফাজতে রয়েছেন। তবে মামলার নির্দিষ্ট তথ্য জানাননি। 

জেইউবি/এসআই

Wordbridge School
Link copied!