• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৬ শিক্ষার্থী আহত


কুমিল্লা প্রতিনিধি আগস্ট ২৮, ২০২৪, ০১:১৩ পিএম
ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৬ শিক্ষার্থী আহত

ছবি : প্রতিনিধি

কুমিল্লা: কুমিল্লায় বন্যা দুর্গত এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ দিয়ে ফিরে যাওয়ার সময় ঢাকা থেকে আসা ৬ শিক্ষার্থী আহত হয়েছে। 

মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ৯ টায় কুমিল্লার চৌদ্দগ্রামের নোয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। 

আহতদের মধ্যে একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র, একজন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র, তার নাম আরাফাত ও  দুইজন এইচএসসি পরীক্ষার্থী ও বাকি দুইজন অন্য একটি প্রতিষ্ঠানের শিক্ষার্থী। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ফেনী ও চৌদ্দগ্রামের বন্যা দুর্গত এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ দিতে ঢাকার আশুলিয়া থেকে এসেছেন শিক্ষার্থীদের দলটি। তারা সারারাত ত্রাণ বিলিয়ে দিয়ে সকালে ঢাকায় ফিরে যাচ্ছিলেন। 

এমন সময়, চৌদ্দগ্রামের নোয়াপাড়া এলাকায় পৌঁছালে তাদেরকে বহন করা পিকআপ ভ্যানটির সঙ্গে অন্য একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় শিক্ষার্থীরা পিকআপ ভ্যানটিতে ঘুমন্ত অবস্থায় ছিলেন বলে জানা গেছে। পরে আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেওয়া হলে সেখান থেকে দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

এসআই

Wordbridge School
Link copied!