• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

কাজেম আলীর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন  


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আগস্ট ২৯, ২০২৪, ০৭:৩৭ পিএম
কাজেম আলীর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন  

চাঁপাইনবাবগঞ্জ: জেলার কৃতি সন্তান জনপ্রিয় চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদের নির্মম হত্যাকান্ডের প্রতিবাদ, অতি দ্রুত খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালের সামনে বৈষম্যবিরোধী চিকিৎসক সমাজের ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা. এস এম মাহমুদুর রশীদ, বিশিষ্ট চিকিৎসক ময়েজ উদ্দিন, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা. মাসুদ পারভেজ, অর্থপেডিক্স সার্জন ডা. ইসমাইল হোসেন, শিশু বিশেষজ্ঞ ডা. মাহফুজ রাইহান, ডা. আব্দুস সামাসসহ চিকিৎসক নেতারা।

বক্তারা বলেন, রাজশাহী মেডিক্যাল কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতি ডা. কাজেম আলী পপুলার ডায়াগনস্টিক সেন্টারের রাজশাহী শাখায় রোগী দেখতেন। কাজেম আলী নি:সন্দেহে একজন ভালো ও সু চিকিৎসক ছিলেন। আলাদা এক ভালোবাসা নিয়ে তিনি রোগীদের সাথে আলাপচারিতা করতেন। তার সাথে কারো কোন প্রকার বাকবিতন্ডা হয়েছিলো বলে আমাদের জানা নেই। কিন্তু এই সাদা মনের মানুষটাকে একটি মাইক্রোবাসে এসে খুনিরা রাতের আঁধারে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়। এখনো তার কোন হত্যাকারীকে পুলিশ আটক করতে পারেনি। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হওয়ায় আমরা অতি দ্রæত এই চিকিৎসকের হত্যাকারীদের আইনের আওতায় আনার জোর দাবি জানায়।  

এ সময় অন্যান্যের মধ্যে ডা. ইস্রাফিল, ডা. নাসির উদ্দীন, ডা. আল মামুন, ডা. মোসফিকুর রহমান, ডা. ফাহাদ আকিদ রেহমানসহ জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকের মালিক-কর্মচারী, সরকারি-বেসরকারি নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক-শিক্ষার্থী এবং ফার্মেসী মালিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২৩ সালের ৩০ অক্টোবর রাতে রোগী দেখে বাসায় ফেরার পথে নগরের বর্ণালী মোড়ে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ গোলাম কাজেম আলী আহমেদ।
 
এআর

Wordbridge School
Link copied!