• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ফরিদপুরে ভূমি উপ-সহকারী কর্মকর্তার ঘুষ লেনদেনের ভিডিও ভাইরাল


ফরিদপুর প্রতিনিধি  আগস্ট ২৯, ২০২৪, ০৭:৫৬ পিএম
ফরিদপুরে ভূমি উপ-সহকারী কর্মকর্তার ঘুষ লেনদেনের ভিডিও ভাইরাল

ফরিদপুর: ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা মো. আলমগীর হোসেনের ঘুষ লেনদেনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে ইউনিয়ন ভূমি কর্মকর্তার দাবি তিনি দাখিলার টাকা নিয়েছেন।

ভিডিওতে দেখা যায় ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তার মো. আলমগীর হোসেন অজ্ঞাত এক ব্যক্তির নিকট থেকে ই-নামজারির আবেদন করতে আসেন তখন তিনি তার কাছ থেকে সরকার নির্ধারিত ফির চেয়েও অতিরিক্ত টাকা গুনে গুনে নেন। অপর একদৃশ্যে দেখাযায় টাকা নোট গুলো গুছিয়ে রাখতে। মোবাইল ফোনের গোপন ক্যামেরায় এই দৃশ্য দেখা যায়।

ভিডিওতে আলগী ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা আলমগীর হোসেন জানান, আমরা এখন টাকা নেই না কারণ মানুষ চায়ের দোকানে গিয়ে বলে দেয়। পরবর্তীতে ঐ সেবা প্রত্যাশী তাকে বলেন তিনি এই কথা কাউকে বলবেন না। 

পরবর্তীতে আলমগীর হোসেন বলেন আমরা আগে ই-নামজরির ক্ষেত্রে ০৭ হাজার টাকা করে নিয়ে থাকি এখন আপনাকে কমই বলেছি। পরবর্তীতে দরকষাকষির মাধ্যমে পাঁচ হাজার টাকা দেন ঐ সেবা প্রত্যাশী।

এই বিষয়ে মো. আলমগীর হোসেনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এই ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট। আপনি যদি ভিডিওটি লক্ষ্য করেন দেখবেন ভিডিওতে আমি টাকা নেওয়ার পর কম্পিউটারে কাজ করতেছি। অর্থ্যাৎ আমি তখন দাখিলা কাটতেছিলাম, ঐটা দাখিলার টাকা।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত এ-খুদার সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, এই ঘটনা সম্পর্কে আমার জানা নেই। তবে যদি এই ঘটনা সত্যতা পাওয়া যায় তাহলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এআর

Wordbridge School
Link copied!