• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

কুমিল্লায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার


কুমিল্লা প্রতিনিধি সেপ্টেম্বর ৫, ২০২৪, ১২:০২ পিএম
কুমিল্লায় একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার

কুমিল্লা: কুমিল্লার হোমনা উপজেলায় মা-ছেলেসহ একই পরিবারের তিনজনকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তাদের মরদেহগুলো উদ্ধার করে পুলিশ।

এর আগে গতকাল বুধবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময় তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

নিহতরা হলেন- ওই গ্রামের শাহপরানের স্ত্রী মাহমুদা আক্তার, তাদের ৯ বছরের ছেলে শাহাদ এবং শাহপরানের মামাতো ভাইয়ের মেয়ে তিশা।

স্থানীয়রা জানান, বড় ঘাগুটিয়া গ্রামের শাহপরান ঢাকায় একটি চাকরি করেন। বুধবার রাতে তার স্ত্রী-ছেলে ও তিশা ঘুমিয়ে ছিল। রাতের কোনো একসময় দুর্বৃত্তরা গলায় ওড়না পেঁচিয়ে তাদের হত্যা করে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, সকালে স্থানীয়রা তিনজনের মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে। তাদের গলায় ওড়না পেঁচানো ছিল। এছাড়া তিনজনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

ওসি আরো বলেন, আমরা ঘটনার তদন্ত করছি। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!