• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে বাবা খুন


চুয়াডাঙ্গা প্রতিনিধি সেপ্টেম্বর ৭, ২০২৪, ০৪:২৭ পিএম
নেশার টাকা না দেয়ায় ছেলের হাতে বাবা খুন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নেশাদ্রব্য কেনার টাকা না দেয়ায় বাবা আব্দুস সোবহানকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে শিশির আহম্মেদের বিরুদ্ধে। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার নিজ বাড়ি থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শনিবার দুপুরেই অভিযুক্ত শিশির আহম্মেদকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহত আব্দুস সোবহান একজন সাবেক নৌ-বাহিনীর কর্মকর্তা ছিলেন।

স্থানীয়রা জানান, গত ৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে আব্দুস সোবহান ব্যাংক থেকে মুক্তিযোদ্ধার ভাতা তোলেন। ওই দিন রাতেই ছেলে শিশিরের সাথে উনার টাকা নিয়ে পারিবারিক কলহ বাঁধে।

পরদিন বুধবার টাকা চাওয়াকে কেন্দ্র করে বাবা-ছেলে দুইজনের মধ্যে দিনভর হট্টগোল চলে। ওই দিন মাঝ রাতে আব্দুস সোবহানের আত্মচিৎকার শোনেন প্রতিবেশীরা। এরপর থেকে সোবহানকে বাহিরে দেখেননি তারা।

পরে আজ শনিবার দুপুরে বাড়ির দুইতলা ভবন থেকে পচা গন্ধ বের হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, প্রতিবেশীদের খবরে নিহতের বাড়ি থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত সোবহানের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশিরকে হেফাজতে নেয়া হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!