• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্রদের মতবিনিময় সভাস্থলে ককটেল বিস্ফোরণ   


কুমিল্লা প্রতিনিধি : সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৮:৫০ পিএম
কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্রদের মতবিনিময় সভাস্থলে ককটেল বিস্ফোরণ   

কুমিল্লা: কুমিল্লায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মতবিনিময় সভাস্থলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ২টার দিকে কুমিল্লা নগরীর টাউনহল মাঠে জুলাই অভ্যুত্থানের শহীদদের স্পিরিটকে ধারণ করে দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ পুনর্গঠন ও রাষ্ট্র সংস্কারের লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভা শুরুর আগে বিস্ফোরণের ঘটনা ঘটে।

শিক্ষার্থীদের দাবি, একটা পক্ষ এই সভা বানচালের চেষ্টা করার জন্য এটা ঘটিয়েছে। 

প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন শিক্ষার্থী বলেন, মতবিনিময় সভা শুরুর আগে হঠাৎ করেই টাউনহলের পশ্চিম পাশের একটি ভবনের পাশ থেকে কয়েকজন এসে একে একে তিনটি ককটেল মেরে পালিয়ে যায়।

এসময় সভায় উপস্থিত শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়েন। পরে পুলিশ ও স্বেচ্ছাসেবকরা এসে ককটেলগুলোর পরিত্যাক্ত অংশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী আন্দোলনের সমন্বয়ক সাকিব আহমেদ বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনায় আমরা খোঁজখবর নিচ্ছি।

কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মারুফা নাজমীন বলেন, ঘটনাটি শুনেছি, বিস্তারিত জেনে পরবর্তীতে আপনাদেরকে জানাবো। 

উল্লেখ্য, উক্ত আলোচনা সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক ও অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা আসিফ মাহমুদসহ অন্যান্য কেন্দ্রীয় সমন্বয়করা উপস্থিত ছিলেন।

আইএ

Wordbridge School
Link copied!