• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও গাছ কর্তন


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৫৩ পিএম
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও গাছ কর্তন

ছবি : প্রতিনিধি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদি ইউনিয়নের নুনেরটেক এলাকায় প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও বিভিন্ন ফলদ গাছ কর্তনের অভিযোগ উঠেছে। পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সোনারগাঁ থানায় ভূক্তভোগী মো. খলিল মিয়া বাদি হয়ে অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামে খলিল মিয়ার সাথে একই এলাকার মো. আক্তার হোসেনের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতায় দ্বন্ধ চলে আসছিল। এ দ্বন্ধের জের ধরে গত বুধবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আক্তার হোসেন ও তার ভাই মো. রতন মিয়া, শুকুর, সোলেমান, সাদ্দামসহ ১০- ১২জনের একটি দল দেশীয় অস্ত্র, দা. রামদা, লোহার রড, লাঠিসোঠা নিয়ে খলিল মিয়ার বাড়িতে হামলা করে ভাঙচুর, লুটপাট করে। এক পর্যায়ে তার বাড়ির ৯টি আমগাছ, ৫-৭টি কাঁঠাল গাছ কেটে ফেলে। বাড়ির পাশে মেঘনা নদীতে বেঁধে রাখা মাছ ধরার নৌকা নিয়ে যায়। এ ঘটনায় ভূক্তভোগী মো. খলিল মিয়া বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত মো. আক্তার হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনার বিষয়ে মিমাংসা করা হবে। এলাকায় দায়িত্ব নেওয়া হয়েছে। তবে নৌকা আমরা নেইনি। 

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন বলেন, অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

এসআই

Wordbridge School
Link copied!