• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু


ঝিনাইদহ প্রতিনিধি সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০২:৪৮ পিএম
ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন সদস্যের মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার শুড়োপাড়া গ্রামে বিদ্যুস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন, শুড়োপাড়া গ্রামের মকছেদ আলী মোল্লা (৫০), তার মেজো ভাবি মোকাদ্দেস আলীর স্ত্রী হাসিনা খাতুন (৬০) ও ভাতিজা জুলহাসের স্ত্রী রেশমা বেগম (৪৫)। 

প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন জানান, একটানা ঝড় বৃষ্টিতে রোববার সন্ধ্যার দিকে মকছেদ আলী মোল্লার একটি পেঁপে গাছ পল্লীবিদ্যুতের লাইনের উপর পড়ে। এ সময় তিনি পেঁপে গাছটি সরাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এদিকে বাড়িতে কেউ না থাকার কারণে মকছেদ আলীর মৃতদেহটি সোমবার বেলা ১১টা পর্যন্ত জনমানবহীন বাড়ির পাশে পড়ে থাকতে দেখে ভাইয়ের স্ত্রী হাসিনা খাতুন ও ভাতিজার স্ত্রী রেশমা বেগম এগিয়ে আসেন। 

তারা উদ্ধারের জন্য মকছেদ আলীর শরীর স্পর্শ করা মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ আড়াই’শ বেড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. তাপস কুমার মৃত ঘোষণা করেন। 

স্থানীয় পোড়াহাটী ইউনিয়নের মেম্বর রাশেদুল ইসলাম খবর নিশ্চত করে জানান, মকছেদ আলীর বাড়িতে কেউ ছিল না। স্ত্রী অসুস্থ হয়ে ঢাকায় চিকিৎসাধীন। তাছাড়া তার বাড়িটি আলাদা স্থানে হওয়ায় তার মৃত্যুর খবরটিও পরিবারের সদস্যরা পাননি। 

যখন বাড়িতে কারো সাড়াশব্দ পায়নি তখনই হাসিনা ও রেশমা গিয়ে দেখেন মকছেদ আলী পড়ে আছে। ঝিনাইদহ ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভির হাসান জানান, খবর পাওয়া মাত্রই বৈদ্যুতিক লাইন বন্ধ করে তিনটি লাশ উদ্ধার করা হয়।

এআর

Wordbridge School
Link copied!