• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

নড়াইলে সৎমায়ের বিরুদ্ধে চার বছরের শিশুকে হত্যার অভিযোগ


নড়াইল প্রতিনিধি সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:২০ পিএম
নড়াইলে সৎমায়ের বিরুদ্ধে চার বছরের শিশুকে হত্যার অভিযোগ

নড়াইল: নড়াইলে চার বছরের শিশু রাশেদুল হাসনকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সৎমা ও চাচিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার মির্জাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। নিহত রাশেদুল মির্জাপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, স্বামী আব্দুর রহিমের সঙ্গে বনিবনা না হওয়া দুধের শিশুসন্তান রাশেদুলকে ফেলে তার মা ফারিয়া আড়াই বছর আগে চলে যায়। পরে অন্যত্র বিয়ে করে ঘর বাঁধে। শিশু রাশেদুল তার দাদা দাদীর আশ্রয়ে পালিত হতে থাকে। পরে রহিমাকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন আব্দুর রহিম। রহিমের সংসারে আসার পর থেকেই সে রাশেদুলকে পছন্দ করতো না রহিমা।

এরই এক পর্যায়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে রাশেদুল নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির পাশের ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এরপরই সবার সন্দেহ রাশেদুলের সৎমা রহিমার উপর গিয়ে পড়ে। তাকে জিজ্ঞাসাবাদে রাশেদুলকে হত্যার কথা প্রথমে অস্বীকার করলেও এক পর্যায়ে প্রতিহিংসার বশে তার জা রুমার সহযোগিতায় রাশেদুলকে শ্বাসরোধে হত্যা করে লাশ ডোবায় ফেলে দেয়ার কথা স্বীকার করে রহিমা। তার স্বীকারোক্তির পরেই তাকে আটকে রেখে পুলিশে দেয় নিহত রাশেদুলের পরিবার ও এলাকার লোকজন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএস

Wordbridge School
Link copied!