• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিএনপির কোন স্বার্থ নেই, চাওয়া-পাওয়াও নেই: এ্যানি


লক্ষ্মীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:০৩ পিএম
বিএনপির কোন স্বার্থ নেই, চাওয়া-পাওয়াও নেই: এ্যানি

লক্ষ্মীপুর: বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, বাংলাদেশের গণতন্ত্রকে যদি সঠিকভাবে আগামি দিনের জন্য সু-সংগঠিত এবং প্রতিষ্ঠিত করতে হয় তাহলে অবশ্যই আমাদেরকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকতে হবে। একদিকে বিচারের ব্যবস্থা, আরেকদিন দেশ গড়ার কাজ চলবে। বিএনপির কোন স্বার্থ ও চাওয়া-পাওয়াও নেই। হ্যাঁ স্বার্থ একটাই, আমরা নতুন করে দেশটাকে গড়বো। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়ন বিএনপির আয়োজিত রাজাপুর ভূঁইয়ার হাটে বন্যা দুর্গতদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্পে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি। 

এ্যানি চৌধুরী তার নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, এতো দুঃখ-কষ্টের মাঝেও আপনাদের মাঝে হাসি ফুটে উঠছে। কারণ আপনারা এখন স্বাধীন। স্বাধীনভাবে কথা বলতে পারেন এবং চলাচল করতে পারেন। এখন আর কারো কর্তৃত্ব নেই। ফ্যাসিবাদির শাসন ব্যবস্থা নেই। মামলা হামলার ভয় নেই। 

তিনি আরও বলেন, যখন এ ফ্যাসিবাদি শাসক, কর্তৃত্ব শাসক আমাদের নেতাকর্মীদের ওপর ব্যাপক অত্যাচার নির্যাতন করছে। প্রতিশোধ নিবেন না। প্রতিশোধের ভাষা হচ্ছে আইনগতভাবে। মামলা হবে, বিচার বিভাগ মামলার দায়িত্ব গ্রহন করছে বা সেই অনুযায়ী পদক্ষেপ নিবে। আইনের মাধ্যমে সবকিছু মোকাবিলা করতে হবে। সর্বপরি আমরা রাজনৈতিকভাবে তাদেরকে মোকাবিলা করবো। কিন্তু আইনকে নিজেদের হাতে তুলে নিবো না। 

এসময় বিএনপি নেতা এম বেলাল হোসেন, ইউছুফ চেয়ারম্যান, গোলাম সারোয়ার, আবুল কালাম কালা মুন্সি ও জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, দিনব্যাপী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘এইচএমবিডি’ ফাউন্ডেশনের উদ্যোগে ৮ জন মেডিকেল অফিসার প্রায় ১ হাজার রোগীকে বিনামূল্যে ফ্রি চিকিৎসা দেওয়ার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এবং বন্যা কবলিত প্রায় ৬ শতাধিক মানুষের মাঝে ত্রাণও বিতরণ করা হয়।

এসএস

Wordbridge School
Link copied!