• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ধানখেতে পরে ছিল মৎস্য চাষীর মরদেহ


লালমনিরহাট প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:০৯ পিএম
ধানখেতে পরে ছিল মৎস্য চাষীর মরদেহ

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় একটি ধানখেত থেকে রমজান আলী (৫০) নামে এক মৎস্য চাষীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বালারদীঘি এলাকার  ধানখেত থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। রমজান আলী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের বকশিপাড়া এলাকার মৃত আহাদ আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে স্থানীয় কয়েকজন মহিলা মাঠের দিকে যাওয়ার সময় ধানখেতে একটি লাশ দেখতে পায়। পরে তারা আদিতমারী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে রমজান আলীর মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহটি লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

রমজানের পরিবারের লোকজন জানায়, গত মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন রমজান। পরে রাতে আর তিনি ফিরেননি। আশে পাশে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরদিন সকালে তারা রমজানের মরদেহের বিষয়ে জানতে পারে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ-উন-নবী বলেন, মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়া হয়নি। তবে এই বিষয়ে পুলিশ জোড়ালোভাবে তদন্ত করছে।

এসএস

Wordbridge School
Link copied!