• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদান বিতরণ


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৮:৩০ পিএম
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অনুদান বিতরণ

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে এই আর্থিক অনুদান বিতরণ করা হয়।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পালের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুফিদুল আলম।

বিশেষ অতিথি ছিলেন নান্দাইল পৌরসভার সাবেক মেয়র এফএম আজিজুল ইসলাম পিকুল, নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল মজিদসহ স্থানীয় বিএনপি নের্তৃবৃন্দ ও ছাত্র আন্দোলনের সমন্বয়করা উপস্থিত ছিলেন।

এসময় আন্দোলনে নিহত ৭ জন ও আহত ১৪ জনের পরিবারের মাঝে এক লাখ ৪০ হাজার টাকা নগদ আর্থিক অনুদান বিতরণ করা হয়। এসময় ১৬ জন প্রতিবন্ধী ও পঙ্গু ব্যক্তির মাঝেও হুইলচেয়ার বিতরণ করা হয়।

অনুদান বিতরণের পূর্বে জেলা প্রশাসক মুফিদুল আলম নান্দাইল মডেল থানা, নান্দাইল পৌরসভা কার্যালয়, নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। পরে উপজেলা প্রশাসনিক সভাকক্ষে প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।  

এসএস

Wordbridge School
Link copied!