• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

কুমিল্লায় ৩১ হাজার ৬শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১


কুমিল্লা প্রতিনিধি  সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৯:২৪ পিএম
কুমিল্লায় ৩১ হাজার ৬শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

কুমিল্লা: বুড়িচং উপজেলা থেকে ৩১ হাজার ৬শ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার নিমসার বাজার সংলগ্ন কোরপাই এলাকায় এই অভিযান পরিচালিত হয়। 

গ্রেফতারকৃত আসামি হলেন, শেরপুর জেলার শ্রীবরদি উপজেলার বেলুয়া ইউনিয়নের চর শিমুলচরা এলাকার সুরুজ মিয়ার ছেলে মো. আল আমিন আহমেদ রমজান। 

একই দিন বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান। 

প্রেস বিজ্ঞপ্তিতে ইমরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক মাস আগে থেকেই আমাদের কাছে তথ্য ছিলো মাদকের একটি বড় চালান আসবে। সেই তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করতে থাকি। 

পরে, শুক্রবার ভোর ৬ টা থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম বুড়িচংয়ের নিমসার বাজার সংলগ্ন কোরপাই এলাকায় গোপনে ডিউটি করতে থাকি। সংবাদদাতার তথ্যমতে সকাল ১০টার দিকে কুমিল্লা হতে ঢাকাগামী তিস্তা এক্সক্লুসিভ বাসে অভিযান পরিচালনা করি। 

এসময় বাসের ই-১ সিটে বসা এক লোকের স্কুল ব্যাগ থেকে স্কচ ট্যাপ মোড়ানো ৩১ হাজার ৬ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। 

এই বিষয়ে জানতে চাইলে অভিযান পরিচালনাকারী এস আই মো. মুরাদ হোসেন আরো বলেন, আসামি জানায় সে ইয়াবাগুলো চট্টগ্রাম হতে কুমিল্লার দাউদকান্দি থানার গৌরীপুর এলাকায় নিয়ে যাবে। 

সেখান থেকে অপর মাদক কারবারীদের সাথে সেগুলো ঢাকায় নিয়ে যাবে। সেই মোতাবেক অন্যান্য আসামিদের ধরার জন্য গ্রেপ্তারকৃত আসামিকে নিয়ে গৌরীপুর এলাকায় গোপনে ডিউটি করি। কিন্তু আমাদের উপস্থিতি টের পেয়ে তারা সরে যায়।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন, এ বিষয়ে আসামির বিরুদ্ধে নিয়মিত মামলা হবে। তদন্তকারী কর্মকর্তা তদন্ত করে এর সাথে আর কে কে জড়িত আছে সেটি নিশ্চিত করবে। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এআর

Wordbridge School
Link copied!