• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

কক্সবাজারে থানা থেকে গ্রেপ্তার চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা


কক্সবাজার প্রতিনিধি সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৭:৩৪ পিএম
কক্সবাজারে থানা থেকে গ্রেপ্তার চেয়ারম্যানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা

কক্সবাজার: যৌথ বাহিনী অভিযানে গ্রেপ্তার কক্সবাজার সদরের পিএমখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহকে কক্সবাজার সদর মডেল থানা থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে তিনটার দিকে চেয়ারম্যান আব্দুল্লাহকে সদর থানা হেফাজতে নিয়ে আসা হলে হাজারো কর্মী-সমর্থক এসে সদর থানা থেকে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

এসময় পুলিশ এবং আব্দুল্লাহর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফয়জুল আজিম বলেন, পিএমখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল্লাহকে যৌথ বাহিনী গ্রেপ্তার করে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করার জন্য নিয়ে আসে। পুলিশের গাড়ি থেকে নামানোর সময় আব্দুল্লাহর সন্ত্রাসী বাহিনী তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এসময় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে যারাই এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, গত ১৮ জুলাই কক্সবাজার শহরের লালদিঘীর পাড় বৈষশম্যবিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটে। এসময় গুলিতে মারা যান আহসান হাবীব নামের একজন তরুণ। ওই তরুণ বিআরবি ক্যাবলের কর্মচারি ছিলেন। এব্যাপারে তার পরিবারের পক্ষে দায়ের করা মামলার তদন্তে জড়িত থাকার তথ্য পাওয়ায় আবদুল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। সংশ্লিষ্ট মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!