• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

কুষ্টিয়ায় ইউনিয়ন চেয়ারম্যানকে কুপিয়ে জখম


কুষ্টিয়া প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৭:০৭ পিএম
কুষ্টিয়ায় ইউনিয়ন চেয়ারম্যানকে কুপিয়ে জখম

কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসা উপজেলায় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মজিবর রহমান (৪৫) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  এসময় হাত-পাও ভেঙে ফেলা হয়েছে তার। বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ইউনিয়নের শেখপাড়া বিহারীয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত মজিবর রহমান জানিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আহত চেয়ারম্যানের ভাই শহিদুল রহমান বলেন, ২০১২ সাল থেকেই ভাইয়ের সঙ্গে প্রতিপক্ষ শামীম গ্রুপের রাজনীতিসহ বিভিন্ন ঘটনা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে সকালে ভাই খামারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে রাস্তায় মোটরসাইকেল থামাতে বলে শামীম। এ সময় শামীমের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়।

তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কাজনক। এক হাত, এক পা ভেঙে দেওয়া হয়েছে। ধাঁরালো অস্ত্র দিয়ে কোপানোর ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুর যায়েদ বলেন, ‘ইউপি চেয়ারম্যান মজিবর রহমানের ওপর প্রতিপক্ষ গ্রুপের লোকজন হামলা চালিয়েছে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।  অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

এসএস

Wordbridge School
Link copied!