• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

আ.লীগ কর্মীর হাঁসুয়ার কোপে স্বেচ্ছাসেবক দল নেতা নিহত


রাজশাহী ব্যুরো সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:০৫ এএম
আ.লীগ কর্মীর হাঁসুয়ার কোপে স্বেচ্ছাসেবক দল নেতা নিহত

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলায় এক আওয়ামী লীগ কর্মীর হাঁসুয়ার কোপে স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার ধুরইল ইউনিয়নের বড় পালশা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ কর্মী একসার আলীকে আটক করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম সাদ্দাম হোসেন (৩০)। তার বাবার নাম আয়েন উদ্দিন। হামলায় সাদ্দামের বড় ভাই মো. বুলবুল (৪৫) গুরুত্বর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাদ্দামের লাশ আছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

 

জানা গেছে, সাদ্দাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন। তার ভাই আহত বুলবুল ইউনিয়ন কৃষক দলের সদস্য। অভিযুক্ত একসার আলী আওয়ামী লীগের সমর্থক।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান জানান, রাজনৈতিক বিষয় নিয়ে একসার আলীর সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো কৃষক দলের নেতা বুলবুলের। সন্ধ্যায় আবারও একসারের বাড়ির সামনে দুজনের কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে আওয়ামী লীগ কর্মী একসার বাড়ি থেকে হাঁসুয়া এনে বুলবুলকে কোপাতে শুরু করেন। বড় ভাইকে কোপাতে দেখে তাকে রক্ষায় এগিয়ে যান বুলবুলের ছোট ভাই সাদ্দাম হোসেন।

এ সময় সাদ্দামকেও কুপিয়ে গুরুত্বর আহত করা হয়। পরে এলাকার লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে হাসপাতালে পৌঁছার আগেই তাঁর মৃত্যু হয়।

ওসি জানান, ঘটনার পরই অভিযুক্ত আওয়ামী লীগ কর্মী একসার আলীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হবে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে বলেও জানান মোহনপুর থানা পুলিশের এই কর্মকর্তা।

এসএস

Wordbridge School
Link copied!