• ঢাকা
  • শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

ভারতে অনুপ্রবেশকালে ৪ বাংলাদেশি নারী আটক


সিলেট প্রতিনিধি সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৬:৩৩ পিএম
ভারতে অনুপ্রবেশকালে ৪ বাংলাদেশি নারী আটক

সিলেট: অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশকালে ৪ বাংলাদেশি নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১২৭২/৪ সীমান্ত পিলারের কাছে মায়াবী ঝর্ণা নামক স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- যশোরের অভয়নগরের হরমুজ সর্দারের মেয়ে জেবা বেগম (৩৫), খালিশপুরের মৃত আব্দুর রশিদ ঢালীর মেয়ে রিমি ঢালি (১৮), খুলনার পাইকগাছার মোজাফ্ফর গাজীর মেয়ে নুর নাহার (৩৫), নড়াইলের কালিয়ার খাইরুল শেখের মেয়ে লিপি বেগম (৪০)।

বিজিবি জানায়, শনিবার দুপুর সাড়ে ১১ টার দিকে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলার সীমান্ত পিলার ১২৭২/৪-এস থেকে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের ভেতরের মায়াবী ঝর্ণা এলাকা দিয়ে গোয়াইনঘাটের উত্তর প্রতাপপুরের মানব পাচারকারী মো. জুয়েল রানা (২৫) ৪ জন বাংলাদেশি নারীকে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশ করতে সহযোগিতা করছিল। এসময় স্থানীয় জনতা তাদের আটক করে সেখানে টহলরত বিজিবির কাছে হস্তান্তর করে। এসময় জুয়েল রানা পালিয়ে যায়।

সিলেট ব্যাটালিয়ন ৪৮ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ হাফিজুর রহমান বলেন, ওই চার নারীকে ভারতে পাচারে সহায়তাকারী জুয়েলকে পলাতক আসামি ও আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর গোয়াইনঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!