• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সুনামগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১১:৪২ এএম
সুনামগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

ফাইল ছবি

সুনামগঞ্জ:  সুনামগঞ্জের পৃথক স্থানে বজ্রপাতে তিন জনের মৃত্যু হয়েছে।  শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে ও রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে এই বজ্রপাতের ঘটনা ঘটে।

জানা যায়, আজ সকালে দোয়ারাবাজার উপজেলায় দেখার হাওরে মাছ ধরতে গিয়ে দুই জেলের মৃত্যু হয়েছে। তারা হলেন- উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পলিরচর গ্রামের তিনালি বাড়ির চাঁন মিয়ার ছেলে জালাল মিয়া (৪০) ও একই গ্রামের নুরুল হক মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩৫)।

 

নিহতদের স্বজন ও স্থানীয়রা জানান, গত রাত থেকে ঝড়-বৃষ্টি চলছে সুনামগঞ্জ জেলায়। বৃষ্টির মধ্যে রোববার সকাল ৭ টায় পলিরচর গ্রামের জালাল মিয়া, জসিম মিয়াসহ গ্রামের কয়েকজন জেলে দেখার হাওরে মাছ ধরতে যান। হঠাৎ সকালে বজ্রপাত হলে দেখার হাওরে জালাল মিয়া ও জসিম উদ্দিন ঘটনাস্থলে মারা যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। 

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম জানান, বজ্রপাতে তিনজন মারা যাওয়ার খবর পেয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে গেছে। পরিদর্শন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

অপরদিকে শনিবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে জামালগঞ্জ উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মোঃ শরীফ মিয়া (৪০) নামের অপর এক জেলের মৃত্যু হয়। তিনি উপজেলার সদর ইউনিয়নের কালাগুজা গ্রামের আব্দুল লতিফের ছেলে।

এসএস

Wordbridge School
Link copied!