• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

ফরিদপুরে পিকআপে লুকানো ৩৪ কেজি গাঁজা জব্দ, আটক ৩


ফরিদপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৪:৪৮ পিএম
ফরিদপুরে পিকআপে লুকানো ৩৪ কেজি গাঁজা জব্দ, আটক ৩

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় পিকআপ গাড়ির চেসিস বক্সের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত থাকা সাড়ে ৩৪ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে ফরিদপুরের র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। এ সময় তাদের কাছ থেকে মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ, তিনটি মোবাইল ফোন ও নগদ নয় হাজার ৩৮০ টাকা জব্দ করা হয়।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুরের ভাঙ্গা টোল প্লাজার পাশে পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে পিকআপ গাড়ী তল্লাশি করে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খাগড়াছড়ির মহালছড়ির মাস্টারপাড়া এলাকার মৃত মনোরঞ্জন বড়ুয়ার ছেলে রুবেল বড়ুয়া (৩৮), একই উপজেলার চট্টগ্রামপাড়া এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মো. নুর আলম (৩৬) ও রাঙ্গামাটির নানিয়ারচরের বউ বাজার এলাকার হযরত আলীর ছেলে বাইজিদ হোসেন (২২)।

র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, ‘আটককৃত আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা, ফেনসিডিল ও দেশীয় মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে খাগড়াছড়ি, ফরিদপুর ও রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

তিনি আরও বলেন, আটককৃত আসামিদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!