• ঢাকা
  • শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

সাতক্ষীরায় ২ মানব পাচারকারীসহ ৫ বাংলাদেশি নাগরিক আটক


সাতক্ষীরা প্রতিনিধি অক্টোবর ৪, ২০২৪, ০২:৪৫ পিএম
সাতক্ষীরায় ২ মানব পাচারকারীসহ ৫ বাংলাদেশি নাগরিক আটক

সাতক্ষীরা: সাতক্ষীরা সীমান্ত থেকে অবৈধ পথে ভারতে পাচারকালে দুই মানব পাচারকারীসহ ৩ বাংলাদেশি নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার (৪ অক্টোবর) ভোমরা সীমান্ত ও কলারোয়া সীমান্তে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত মানবপাচারকারীরা হলেন, সাতক্ষীরা পদ্মশাখরা গ্রামের শামসুদ্দিন গাজির ছেলে জসিম উদ্দিন (৩৮) ও সাতক্ষীরা লক্ষীদাড়ী গ্রামের আসাদুল সরদারের ছেলে বিলাল হোসেন (২৩)।

অপরদিকে আটককৃত নাগরিকরা হলেন, সাতক্ষীরার ভোমরা এলাকার আব্দুল মজিদের ছেলে মোঃ শামছুজ্জামান (৩৯), শরিয়তপুর জেলার রামকৃষ্ণপুর গ্রামের মৃত সামছুল মোল্লার মেয়ে মৌসুমী (৩৪) ও ফরিদপুর জেলার মৃত আয়নাল উদ্দিন শেখের ছেলে মোঃ মামুন (৩৩)।

সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর পদ্মশাখরা বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তে অভিযান চালানো হয়। এসময় অবৈধ্যভাবে ভারতে প্রবেশের চেষ্টাকালে ৩ জনকে আটক করা হয় এবং তাদের থেকে ২টি মোটরসাইকেল জব্দ করা হয়। অপর এক অভিযানে কলারোয়ার হিজলদী বিওপির সুলতানপুর মাঠ নামক স্থান থেকে ২ বাংলাদেশি নাগরিককে আটক করা হয়।

আটককৃত পাঁচ আসামির মধ্যে তিন জনকে সাতক্ষীরা সদর থানায় ও অপর দু্ইজনকে কলারোয়া থানায় হস্তান্তর করার কার্যক্রমটি প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!