• ঢাকা
  • শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নারী ও শিশুসহ আহত ১৩


বরিশাল প্রতিনিধি অক্টোবর ৪, ২০২৪, ০৩:৪২ পিএম
বরিশালে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নারী ও শিশুসহ আহত ১৩

বরিশাল: ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার বার্থী বাজারে বলাকা ও ইউনিক পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইটি বাসের সম্মুখ ভাগ দুমড়ে মুচরে ১৩ জন যাত্রী গুরুত্বর আহত হয়েছে।

শুক্রবার ( ৪ অক্টোবর) দুপুর ২ টার দিকে বার্থী বাজারে অতিক্রম করার সময় দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে বরিশালগামী ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে বার্থী বাজার এলাকা অতিক্রমকালে বিপরীতদিক থেকে আসা বলাকা পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় উভয় পরিবহনের সম্মুখভাগ দুমড়ে মুচরে যায়। দুর্ঘটনার পর মহাসড়কের উভয়পাশে ঘন্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়।

বরিশাল গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উভয় বাসের যাত্রীদের মধ্যে ১৩ জনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।  তাদের মধ্যে নয়জন নারী, তিনজন পুরুষ ও একজন শিশু রয়েছে।

বরিশাল গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল মোল্লা জানিয়েছেন, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনাকবলিত পরিবহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে প্রায় এক ঘন্টা পর যানজট মুক্ত করা হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!