• ঢাকা
  • শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

চালককে হত্যার পর ভ্যান ছিনতাই, দুই দিন পর মরদেহ উদ্ধার


চুয়াডাঙ্গা প্রতিনিধি অক্টোবর ৪, ২০২৪, ০৪:১৫ পিএম
চালককে হত্যার পর ভ্যান ছিনতাই, দুই দিন পর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার ভালাইপুর থেকে নিখোঁজের দুই দিন পর আলমগীর হোসেন (৪০) নামে এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার (৪ অক্টোবর) সকালে আলমডাঙ্গা উপজেলার চিৎলা গ্রামের রাস্তার পাশের একটি বাঁশ বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত আলমগীর হোসেন একই উপজেলার ভালাইপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ম মৃত আব্দুস সাত্তারের ছেলে। পুলিশের ধারনা, তাকে হত্যার পর ব্যাটারিচালিত অটোভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, গত বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে নিখোঁজ হন আলমগীর হোসেন। রাতে বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে বৃহস্পতিবার আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার সকালে বাঁশ বাগানের মধ্যে আলমগীরের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে, ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে তার ভ্যানটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

এসএস

Wordbridge School
Link copied!