• ঢাকা
  • রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার


কুড়িগ্রাম প্রতিনিধি অক্টোবর ৬, ২০২৪, ০৩:৫৫ পিএম
ব্রহ্মপুত্র নদে নিখোঁজ কলেজছাত্রের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের চিলমারীর ব্রহ্মপুত্র নদের রমনা ঘাটে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজের দুই দিন পর কলেজছাত্র সোহান (২৫) এর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

রোববার (৬ অক্টোবর) সকাল ১১টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ব্রহ্মপুত্র নদ থেকে স্থানীয়রা মরদেহটি উদ্ধার করে। পরে খবর পেয়ে নিহতের স্বজন ও নৌ পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ নিয়ে আসেন।

এর আগে গত শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় চিলমারীর রমনা ঘাটে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয় সোহান।  নিহত সোহান রংপুরের হারাগাছ এলাকার রাজা মিয়ার ছেলে।  স্থানীয় একটি কলেজের অনার্সের ছাত্র ছিলো সে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, শুক্রবার সোহান ও তার ৪-৫ জন বন্ধু মিলে চিলমারীর রমনা ঘাটে বেড়াতে আসেন। ঘোরাঘুরি শেষে সোহান সখের বসে ব্রহ্মপুত্র নদে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরেরদিন শনিবার নদে তল্লাশি করে তার সন্ধান পাননি তারা।

 

চিলমারী ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নারায়ণ বর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ কলেজছাত্রের মরদেহ ব্রহ্মপুত্র নদের ভাটি সুন্দরগঞ্জ উপজেলা থেকে উদ্ধার করে স্থানীয়রা। এর আগে আমাদের ডুবুরি দল নদে তল্লাশি করেও তার সন্ধান পাননি। 

এসএস

Wordbridge School
Link copied!