• ঢাকা
  • শনিবার, ১২ অক্টোবর, ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

কালিহাতীতে বাসের ধাক্কায় অটোরিকশা‌র চালকসহ নিহত ২


টাঙ্গাইল প্রতিনিধি অক্টোবর ১২, ২০২৪, ০৩:২২ পিএম
কালিহাতীতে বাসের ধাক্কায় অটোরিকশা‌র চালকসহ নিহত ২

টাঙ্গাইল: টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটো‌রিকশা‌র চালকসহ দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এসময় আহত হ‌য়ে‌ছেন আরও ছয়জন।

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপ‌জেলার সল্লা এলাকায় অরিণ ট্রাভেলস পরিবহনটি অটো‌রিকশা‌টিকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- অটোরিকশার চালক ভূঞাপুরের অলোয়া ইউনিয়নের চেংটাপাড়া এলাকার চান্দু মণ্ডলের ছেলে সওকত মণ্ডল ও অটোরিকশার যাত্রী ময়মনসিংহের ফুলবাড়িয়া এলাকার নয়ন চন্দ্র দাস। নয়ন পূজা উপলক্ষে তার শ্বশুরবাড়ি সল্লায় বেড়াতে এসেছিলেন।  

পুলিশ ও নিহতের পরিবার জানায়, নিহত ও আহতরা শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেউপুর পূজামণ্ডপ থেকে অটোরিকশাযোগে সল্লা ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী অরিণ ট্রাভেলস পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা শিশুসহ আটজন গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে অটোরিকশার চালক শওকত মণ্ডলকে ঢাকায় পাঠা‌নো হলে পথেই তারও মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) আবিদ হোসেন খান জানান, বা‌সের ধাক্কায় অটো‌রিকশার চালকসহ দুইজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশা জব্দ করে থানায় নেওয়া হ‌য়ে‌ছে। ত‌বে বাসের চালক, সুপারভাইজার ও হেলপার পলাতক রয়েছেন।

আইএ

Wordbridge School
Link copied!