• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পাশে জেলা প্রশাসন


ফরিদপুর প্রতিনিধি অক্টোবর ১৫, ২০২৪, ০১:৪০ পিএম
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের পাশে জেলা প্রশাসন

ফরিদপুর: ফরিদপুর সদর উপজেলার মল্লিকপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতদের প্রতিটি পরিবারকে দাফন সম্পন্ন করতে ২৫ হাজার টাকা ও আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে দেবে জেলা প্রশাসন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) জেলা প্রশাসক কামরুল হাসান মোল্লা এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, পরবর্তীতে বিআরটিএর সঙ্গে কথা বলে নিহতদের আরও আর্থিক সহযোগিতা করা হবে। এর আগে জেলা প্রশাসক মো. কামরুল হাসান মোল্লা ও পুলিশ সুপার মো. আব্দুল জলিল হাসপাতালে এসে আহতদের সঙ্গে কথা বলেন এবং খোঁজখবর নেন।

মঙ্গলবার ভোর ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার মল্লিকপুরে ঢাকা থেকে ঝিনাইদহগামী ‘গ্রীন এক্সপ্রেস’ নামের পরিবহন ও সাতক্ষীরার শ্যামনগর থেকে ঢাকাগামী ‘খাগড়াছড়ি পরিবহন’ নামে দুটি বাসের মধ্যে মুখোমুখি এ সংঘর্ষ হয়। এতে ৫ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধারকাজ পরিচালনা করছে। আহতদের মধ্যে অন্তত ১৫ জনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

করিমপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরী বলেন, নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। বাকিদের নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনাকবলিত বাস দুটি উদ্ধার করে করিমপুর হাইওয়ে থানায় এনে রাখা হয়েছে।

এসএস

Wordbridge School
Link copied!