• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

দাঁড়িয়ে থাকা সিএনজিকে ট্রাকের ধাক্কা, একই পরিবারের ৪ জনের মৃত্যু


চট্টগ্রাম প্রতিনিধি অক্টোবর ১৫, ২০২৪, ০৬:১১ পিএম
দাঁড়িয়ে থাকা সিএনজিকে ট্রাকের ধাক্কা, একই পরিবারের ৪ জনের মৃত্যু

চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে সড়কে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত একটি অটোরিকশাকে ভুট্টা পরিবহনের একটি ট্রাকের ধাক্কায় নারী-শিশুসহ একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন সিএনজির আরও দুই যাত্রী।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশের উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুরজাহান বেগম (৫৫), তাঁর মেয়ে কাজল রেখা (২৫), কাজলের সাত মাস বয়সী ছেলে আনার ও কাজলের বোন শিরিন আক্তার (২০)।

 

দুর্ঘটনায় আহতরা হলেন—সাইফুল ইসলাম ও নিজাম উদ্দিন। হতহতরা সবাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর এলাকার জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা। তাঁরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।  আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকা থেকে একই পরিবারের ও ৬ সদস্য একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাচ্ছিল। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খইয়াছরা ঝরনা রাস্তার মাথায় সিএনজি অটোরিকশাটি দাঁড়িয়ে যাত্রীদের নামানোর আগেই পেছন দিকে থেকে ভুট্টাবোঝাই দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকসহ উল্টে রাস্তার পশে খাদে পড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এক শিশু, দুইনারীসহ তিনজন মারা যান। আহত হয় আরও তিনজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে আরেক নারীর মৃত্যু হয়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মিতু আক্তার বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। আর একজন এখানে আনার পর মারা যায়।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার দুপুরে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আটকেপড়া সিএনজি যাত্রীদের উদ্ধার করেছি। এদের মধ্যে তিনজন ঘটনাস্থলে মারা যায়।  হাসপাতালে মারা যান আরও একজন। আর আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খইয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন ঘটনাস্থলে নিহত হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এসএস

Wordbridge School
Link copied!