• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

ফরিদপুরে বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই


ফরিদপুর প্রতিনিধি অক্টোবর ১৬, ২০২৪, ০৬:১১ পিএম
ফরিদপুরে বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় কিবরিয়া হাওলাদার (৩৫) নামে এক বিকাশের এজেন্টকে অজ্ঞান করে চার লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।  মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার ঘারুয়া ইউনিয়নের মক্রমপট্টি এলাকায় এই ঘটনা ঘটে।  কিবরিয়া উপজেলার মক্রমপট্টি এলাকার মৃত নওয়াবলী হাওলাদারের পুত্র।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার আজিমনগর বাজার থেকে নিজের দোকান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন কিবরিয়া। ফেরার পথে ঘারুয়া ইউনিয়নের মক্রমপট্টি এলাকায় এলে অজ্ঞাত কয়েকজন পিছন থেকে হামলা করে ও চেতনানাশক ঔষধ দিয়ে তাকে অজ্ঞান করে প্রায় চার লক্ষাধিক টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে আজ উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে রেফার্ড করা হয়েছে।

এই বিষয়ে ঘারুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জলিল ব্যাপারী জানান, আমি ঘটনাটি জানতে পেরেছি। আমাদের এলাকায় এর আগে এমন ঘটনা কখনো ঘটেনি। আমার ওয়ার্ডের কিবরিয়া হাওলাদার নামে এক বিকাশের এজেন্টেকে মারধর করে অজ্ঞান করে চার লাখ টাকা ছিনতাইয়ের করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মোকসেদুর রহমান কে মুঠোফোনে ফোন করা হলেও তিনি ব্যস্ত থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এসএস

Wordbridge School
Link copied!