• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

আদালত থেকে পালানো আসামি ফের গ্রেপ্তার, ৭ পুলিশ সদস্যকে অব্যাহতি


খুলনা ব্যুরো:  অক্টোবর ১৭, ২০২৪, ০৭:৩০ পিএম
আদালত থেকে পালানো আসামি ফের গ্রেপ্তার, ৭ পুলিশ সদস্যকে অব্যাহতি

খুলনা: খুলনার আদালত চত্বর থেকে পালানোর তিন ঘন্টার মাথায় গ্রেপ্তার হয়েছেন চুরির মামলার আসামি হৃদয় সরদার। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ২টায় বাসে করে বাগেরহাট পালানোর সময় কাটাখালি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় কোর্ট পুলিশের এসআই কৃপাসিন্দুসহ ৪ এএসআই ও ২ কনস্টবলকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। 

এর আগে বেলা ১১টার দিকে খুলনা মহানগর হাকিম আদালত চত্বর থেকে দৌঁড়ে পালিয়ে যায় হৃদয় সরদার।

পুলিশ জানিয়েছে, ২০২৩ সালের একটি চুরি মামলায় হৃদয় সরদারকে গত ১০ জুলাই দৌলতপুর থানা পুলিশ পাবলা দত্ত বাড়ি থেকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়। বৃহস্পতিবার কারাগার থেকে মামলার হাজিরা দিতে তাকে খুলনা মেট্রোপলিটন আদালত চত্বরে নেয়ার পথে ১১টার দিকে সে দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশকে সর্তক করে নিরাপত্তা জোরদার ও চেক পোস্ট বসানো হয়। বাগেরহাটের দিকে বাসে পালানোর সময় দুপুর ২টার দিকে হৃদয়কে কাটাখালি চেকপোস্টে ফকিরহাট থানা পুলিশ আটক করে।

এ ঘটনায় খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার প্রসিকিউশন মনিরা সুলতানা বলেন, ২০২৩ সালের একটি চুরির মামলায় হৃদয় নামে এক আসামি জেল হাজতে ছিলো। বৃহস্পতিবার সকাল ১১টায় আদালতে নিয়ে আসার সময় দৌঁড়ে পালিয়ে যায়। পুলিশের বিশেষ নিরাপত্তা চৌকির মাধ্যমে কাটাখালি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ৭ পুলিশ সদস্যকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়।

আইএ

Wordbridge School
Link copied!