• ঢাকা
  • শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ৩ কার্তিক ১৪৩১

আধিপত্য বিস্তারের জেরে সিলেটে কিশোর খুন


সিলেট প্রতিনিধি অক্টোবর ১৯, ২০২৪, ০১:২৭ পিএম
আধিপত্য বিস্তারের জেরে সিলেটে কিশোর খুন

সিলেট: সিলেটে আধিপত্য বিস্তার নিয়ে পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে শাওন আহমেদ (১৭) নামে এক কিশোর খুন হয়েছেন। শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় নগরের সাগরদীঘির পারের ১১ নং গলির ভেতরে এ ঘটনা ঘটে।

নিহত শাওন আহমেদ (১৭) নগরের বনকলাপাড়ার বাসিন্দা ও হবিগঞ্জ সদরের মোহাম্মদপুরের সেলিম মিয়ার ছেলে। শাওন ও তার ভাই নগরের বন্দরবাজার সুরমা মার্কেটে প্রিন্টিংয়ের ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছুদিন ধরে নগরের বাগবাড়ি ও সাগরদিঘি পাড়ের কিশোরদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। কয়েক দিন আগে কিশোরদের সিনিয়ররা বিষয়টি সমাধান করে দেয়। তবুও ভেতরে-ভেতরে ক্ষোভ চলছিল। শুক্রবার সন্ধ্যায় বাগবাড়ির কয়েকজন সাগরদীঘির পাড়ে এসে শাওনকে ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। রাত ১০টায় চিকিৎসাধীন অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে শাওন মারা যায়।

শাওনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী। তিনি জানান, ‘ক্রিটিক্যাল অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। আমরা জড়িতদের আইনের আওতায় আনতে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।’

আইএ

Wordbridge School
Link copied!