• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন!


সিলেট প্রতিনিধি অক্টোবর ২০, ২০২৪, ০৪:১১ পিএম
দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রীর হাতে ইমাম খুন!

সিলেট: সিলেটের গোলাপগঞ্জে ২য় বিয়ে করায় ১ম স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমীন (৩৭) নামে এক ইমাম খুন হয়েছেন। শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৫টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুরের একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এসময় নিহতের স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করা হয়। 

রুহুল আমিন সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ি ইউনিয়নের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি হিলালপুরের একটি মসজিদের ইমামের দায়িত্ব পালন করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতের কোনো এক সময় স্ত্রী নাদিয়া বেগম স্বামী রুহুল আমীনকে প্রথম অচেতন করে। পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখেন। এরপর তিনি রুহুল আমীনের বাবার বাড়িতে গিয়ে তাদের আত্মীয় স্বজনকে জানান- তার স্বামীকে তিনি খুঁজে পাচ্ছেন না। এরপর বিকেল ৫টার দিকে এলাকাবাসী বাসার খাটের নিচ থেকে রুহুল আমীনের লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসেন।

জানা যায়, নিহত মাওলানা রুহুল আমিন গত ১৫ দিন আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। এর আগে ২০২০ সালে প্রথম স্ত্রী নাদিয়া বেগমকে বিয়ে করেন। নতুন বিয়েকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলেও জানান তিনি।

এসএস

Wordbridge School
Link copied!