• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সৈকতে জেটস্কি থেকে ছিটকে পড়ে পর্যটকের মৃত্যু


কক্সবাজার প্রতিনিধি অক্টোবর ২১, ২০২৪, ০৩:৩১ পিএম
সৈকতে জেটস্কি থেকে ছিটকে পড়ে পর্যটকের মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারে সাগরে জেটস্কি থেকে পানিতে পড়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে সৈকতের সীগাল পয়েন্ট সাগরে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন সৈকতে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত সী সেইফ লাইফ গার্ডের কর্মী সাইফুল্লাহ সিফাত। নিহত পর্যটকের নাম ও পরিচয় নিশ্চিত করতে না পারলেও তার আনুমানিক বয়স ৪৫ বছর বলে জানান তিনি।

সাইফুল্লাহ সিফাত বলেন, কক্সবাজার ভ্রমণে আসা এক পর্যটক জেটস্কিতে চড়ে সাগরে আনন্দ উপভোগে নামেন। এক পর্যায়ে তিনি জেটস্কি থেকে পানি পড়ে যান। এসময় জেটস্কি চালক নানাভাবে চেষ্টার পরও ওই পর্যটককে উদ্ধারে ব্যর্থ হন। পরে বিষয়টি লাইফগার্ড কর্মিরা ঘটনাটি দেখতে পেয়ে দ্রুত উদ্ধারে নামেন। তাকে উদ্ধারের পর লাইফগার্ড কর্মিরা অ্যাম্বুলেন্স যোগে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  এ ঘটনায় জেটস্কি চালক পলাতক রয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন শাখার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. তানভীর হোসেন বলেন, সাগরে জেটস্কি থেকে পানিতে পড়ে পর্যটকের মৃত্যু হয়েছে। নাম ও পরিচয় জানা যায়নি। ঘটনার পরপরই জেটস্কি চালক পালিয়ে গেছে।

নিহতের মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালে রয়েছে বলে জানান তিনি।

এসএস

Wordbridge School
Link copied!