• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু


টাঙ্গাইল প্রতিনিধি অক্টোবর ২১, ২০২৪, ০৮:২০ পিএম
বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে।  সোমবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষপাল পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে আদমান আলম (১৭) ও একই উপজেলার পাতুলিপাড়া এলাকার সাধু মিয়ার ছেলে মো. তাইয়ুম আলম (১৭)।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের দায়িত্বরত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, বিকেলের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের আশেকপুর বাইপাস মোড় পার হচ্ছিল। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একতা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়। অপরজনকে গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল সদর হাসপাতালে আনা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হয়েছে। 

উত্তরবঙ্গগামী একতা পরিবহনের বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

এসএস

Wordbridge School
Link copied!