• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

মেহেরপুরে শ্রমিক লীগ নেতার বাড়ি থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার


মেহেরপুর প্রতিনিধি অক্টোবর ২২, ২০২৪, ০৪:৩৭ পিএম
মেহেরপুরে শ্রমিক লীগ নেতার বাড়ি থেকে বোমা সদৃশ্য বস্তু উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার রায়পুর ইউনিয়নের কড়ুইগাছি গ্রামে স্থানীয় এক শ্রমিক লীগ নেতার বাড়ি থেকে কাফনের কাপড়, দুটি বোমা সাদৃশ্য বস্তু, এক প্যাকেট আগরবাতি ও এক পিচ সাবান এবং দুই পাতা বিশিষ্ট  একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ সদস্যরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৭টার দিকে রায়পুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও কড়ুইগাছি গ্রামের আতিয়ার রহমানের ছেলে সুমন আলীর বাড়ির রান্না ঘরের সামনে থেকে এগুলো উদ্ধার করা হয়। স্থানীয় এলাঙ্গী পুলিশ ক্যাম্পের এসআই রেজাউল হক সঙ্গীয় ফোর্স নিয়ে এসব উদ্ধার করেন।

গৃহকর্তা ও শ্রমিক লীগ নেতা সুমন আলী বলেন, প্রতিরাতের ন্যায় সোমবার দিবাগত রাতে ঘরে ঘুমিয়ে ছিলাম। মঙ্গলবার ভোরে আমার পরিবারের লোকজন ঘুম থেকে উঠে রান্না ঘরের সামনে দুটি বোমার মত বস্তু, কাফনের কাপড়,  একটি সাবান, আগরবাতি ও আমাকে হুমকি দিয়ে লেখা একটি চিরকুট দেখতে পায়। পরে স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিই। খবর পেয়ে পুলিশ সেগুলো উদ্ধার করে নিয়ে গেছে। আমার সাথে কারোর তেমন কোন শত্রু তা নেই। তারপরও কে বা কারা এমনটি করলো বুঝতে পারছি না। 

এলাঙ্গী পুলিশ ক্যাম্পের এসআই রেজাউল হক জানান, বোমা সদৃশ্য বস্তু, কাফনের কাপড়, আগরবাতি, সাবান ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বোমা সাদৃশ্য বস্তু দুটি আসলে বোমা কিনা সেটা পরীক্ষা-নিরীক্ষার পর বলা সম্ভব হবে। আর কে বা কারা এগুলো রেখে গেছে, তা অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

এসএস

Wordbridge School
Link copied!