• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

বিমানে বারবার খাবার চাওয়ায় ব্রিটিশ নাগরিককে পুলিশে সোপর্দ


সিলেট প্রতিনিধি অক্টোবর ২৮, ২০২৪, ০৯:৪৬ পিএম
বিমানে বারবার খাবার চাওয়ায় ব্রিটিশ নাগরিককে পুলিশে সোপর্দ

সিলেট: সিলেটে বিমানের যাত্রী, ক্রু ও পাইলটের সাথে অসদাচরণ করায় ব্রিটিশ নাগরিক এক যাত্রীকে পুলিশে প্রেরণ করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। পরে পরিবারের জিম্মায় তাকে ছেড়ে দিয়েছে থানা পুলিশ। তবে ওই যাত্রীর অভিযোগ, বিমানে খাবার চেয়ে সময়মতো না পেয়ে হট্টগোল করেছেন তিনি। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ফয়েজ আহমদ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইসলামপুরের বাসিন্দা।

ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, যুক্তরাজ্যের ম্যানচেস্টার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইএ-২০৮ ফ্লাইটে করে সিলেটে আসা যাত্রী ফয়েজ আহমেদ বিমান উড়ন্ত অবস্থায় খাবার নিয়ে ক্যাবিন ক্রুদের সাথে অসদাচরণ করেন। পরে তিনি তাদের সাথে ধস্তাধস্তিও করেন। তিনি কয়েকজন যাত্রীর সাথেও খারাপ আচরণ করেন। এতে করে বিমানের যাত্রীরা ব্রিবত বোধ করেন। যার কারণে বিমান এয়ারপোর্টে নামার পরে ক্যাপ্টেন অভিযোগ করলে তাকে পুলিশে দেয় কর্তৃপক্ষ।

বিষয়টি নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ বলেন, বিমানের ক্যাপ্টেন আমাদের কাছে অভিযোগ করেছেন বিধায় আমরা উনাকে পুলিশে দিয়েছি। বাদ বাকি কাজ করবে থানা পুলিশ। শুধু ক্যাপ্টেন না, আরও কয়েকজন যাত্রীও উনার বিরুদ্ধে অভিযোগ করেছেন।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান জানান, বিমানবন্দর কর্তৃপক্ষ উনাকে আমাদের কাছে হস্তান্তর করলে আমরা উনাকে জিজ্ঞাসাবাদ করি। উনি একজন ডায়াবেটিসের রোগী। উনি নাকি ৪ বার খাবার খেয়েছেন। তারপর আবার খাবার চাওয়া নিয়ে কেবিন ক্রদের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তিকালে হয়তো কোনো যাত্রীর সাথে একটু সমস্যা হতে পারে। আমরা বিষয়টি ততটা গুরুতর না হওয়ায় একটি জিডি রেখে উনার পরিবারের জিম্মায় উনাকে ছেড়ে দিয়েছি। 

এসএস

Wordbridge School
Link copied!