• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
হাইকোর্ট

ডিবি অফিসে সমন্বয়কদের খাইয়ে ছবি প্রকাশ জাতির সঙ্গে মশকরা


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৯, ২০২৪, ০২:৩৫ পিএম
ডিবি অফিসে সমন্বয়কদের খাইয়ে ছবি প্রকাশ জাতির সঙ্গে মশকরা

সমন্বয়কদের সঙ্গে এক টেবিলে বসে নাস্তা করছেন ডিবিপ্রধান হারুন অর রশীদ। ছবি: অনলাইন

ঢাকা: ডিবি অফিসে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৬ সমন্বয়কদের খাইয়ে তার ছবি আবার ফেসবুকে প্রকাশ করে জাতির সঙ্গে মশকরা করে হচ্ছে বলে মন্তব্য করেছেন হাইকোর্ট।

সোমবার (২৯ জুলাই) রাষ্ট্রপক্ষকে উদ্দেশ্য করে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলনের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৬ সমন্বয়ককে নেওয়া হয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে। ডিবি বলছে, সমন্বয়কদের নিরাপত্তার স্বার্থে তাদের ডিবিতে আনা হয়েছে, তবে গ্রেফতার করা হয়নি।

রোববার (২৮ জুলাই) ওই সমন্বয়কদের সঙ্গে এক টেবিলে বসে নাস্তা করার কয়েকটি ছবি পোস্ট করেছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ।

ক্যাপশনে হারুন লিখেছেন, ‘কোটা সংস্কার আন্দোলনের প্ল্যাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। তাই ওদের ডিবি কার্যালয়ে এনে তাদের সঙ্গে কথা বললাম। কী কারণে নিরাপত্তাহীনতায় ভুগছে! ওদের কথা শুনে শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে আমাদের নানা পরিকল্পনার কথা জানানোর পর তাদের উদ্বেগ দূর হয়েছে।শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে টিম ডিবি ডিএমপি বদ্ধপরিকর।’

আইএ

Wordbridge School
Link copied!