• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
সাগর-রুনি হত্যা

১১১ বারেও জমা পড়েনি তদন্ত প্রতিবেদন


আদালত প্রতিবেদক সেপ্টেম্বর ৯, ২০২৪, ০১:২৬ পিএম
১১১ বারেও জমা পড়েনি তদন্ত প্রতিবেদন

ঢাকা : সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১১১ বারেও দাখিল করেনি র‌্যাব। আগামী ১৫ অক্টোবর এই মামলার পরবর্তী তদন্ত প্রতিবেদনের জন্য দিন নির্ধারণ করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল হক এই আদেশ দেন।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ এ মামলার তদন্ত প্রতিবেদনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু, তদন্ত কর্মকর্তা আজ প্রতিবেদন দাখিল না করায় বিচারক আগামী ১৫ অক্টোবর পরবর্তী দিন ধার্য করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি রাজধানীর পশ্চিম রাজাবাজারের ভাড়া বাসায় নির্মমভাবে খুন হন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি। পরের দিন ভোরে তাঁদের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনায় রুনির ভাই বাদী হয়ে আদালতে একটি মামলা করেন। মামলার পর রুনির কথিত বন্ধু তানভীর রহমানসহ মোট আটজনকে আটক করা হয়। বাকিরা হলেন—রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুণ, পলাশ রুদ্র পাল, তানভীর, আবু সাঈদ ও বাড়ির নিরাপত্তারক্ষী এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির। এর মধ্যে মধ্যে পলাশ রুদ্র পাল ও তানভীর রহমান জামিনে রয়েছেন।

এমটিআই

Wordbridge School
Link copied!